প্রথম ডেট! কী করবেন আর কী করবেন না? জানুন

প্রথম ডেটে আপনার নিজের কোনো কাজ, টেনশন, পেরেশানি নিয়ে যাবেন না তার সাথে। মন স্থীর করে আপনার গার্লফ্রেন্ড এর সাথে ডেটে যাবেন। টেনশান, পেরেশানি থাকলেও আপনার গার্লফ্রেন্ডকে বুঝতে দেবেন না।

Jan 15, 2024 - 16:00
Jan 15, 2024 - 17:06
 0  100
প্রথম ডেট! কী করবেন আর কী করবেন না? জানুন
প্রথম ডেট! কী করবেন আর কী করবেন না? জানুন

আজকে আমি আপনাদের সাথে আলোচনা করবো গার্লফ্রেন্ডকে নিয়ে প্রথম ডেট কীভাবে করবেন? কীভাবে প্রথম ডেট করলে গার্লফ্রেন্ড আপনার প্রতি দুর্বল হয়ে যাবে, চলুন মূল আলোচনায়।


প্রথম ডেটে সব সময় আপনার পরিচিত জায়গা সিলেক্ট করুন, আগে জানার চেষ্টা করুন আপনার গার্লফ্রেন্ডের কোনো পছন্দের প্লেস আছে নাকি। আপনার পরিচিত জায়গায় আপনি নিজেকে স্মার্ট ভাবে মানিয়ে নিতে পারবেন।


প্রথম ডেটে আপনাদের পূর্ব নির্ধারিত স্থানে আপনি প্রথমে উপস্তিত থাকবেন, প্রথম ডেটেই আপনাকে বোঝাতে হবে আপনার টাইম সেন্স সম্পর্কে। টাইম সেন্স হীন মানুষকে কেউই পছন্দ করে না। আপনার গার্লফ্রেন্ড এর পছন্দ সম্পর্কে জানুন, সে কি খেতে পছন্দ করে? সে কেমন জায়গায় ঘুরতে পছন্দ করে?


প্রথম ডেটে কখনো আপনার পছন্দ তার উপর চাপিয়ে দেবেন না। তার পছন্দ কে
সম্মান করুন দেখবেন আপনার প্রতি অনেকটা দুর্বল হয়ে যাবে আপনার গার্লফ্রেন্ড। প্রথম ডেটে আপনার গার্লফ্রেন্ড এর পছন্দের পোশাক পরিধান করুন, যেমন আপনা গার্লফ্রেন্ড এর পছন্দের কালারের শার্ট অথবা টি-শার্ট পরুন। অথবা, ফর্মাল ড্রেসেও যেতে পারেন। তবে আপনার গার্লফ্রেন্ড এর পছন্দের কালারের হতে হবে।


প্রথম ডেটে অবশ্যই একটু ঘোরাঘুরি করুন কখনো একটি প্লেসে বসবেন না তবে খেয়াল রাখবেন পাবলিক যানে কখনো উঠবেন না, পার্সোনাল গাড়ী ব্যবহার করুন। তাকে একান্ত শুধু আপনার উপরেই ফোকাস রাখতে দিন।


রেষ্টুরেন্টে বসুন, সে কি খেতে চায় তাই খাওয়াবেন এবং তার পছন্দের মেনু আপনি নিজেও সিলেক্ট করবেন। আপনি তার পছন্দের মানুষ, অপছন্দ করলেও তাই করতে হবে। প্রথম ডেটে অবশ্যই আপনার গার্লফ্রেন্ডকে গিফট করুন, আপনার সামর্থ্য অনুযায়ী, মেয়েরা ফুল অনেক পছন্দ করে যেকোনো গিফটের সাথে অবশ্যই একটি ফুল থাকতে হবে।


প্রথম ডেটে আপনার গার্লফ্রেন্ডের কথা শুনুন নিজে নিজে খুব বেশি কথা বলবেন না, তার কথামতো ভদ্র, শান্ত এবং স্মার্ট হয়ে তার সাথে কথা বলবেন। অবশ্যই তার চোখের দিকে তাকিয়ে কথা বলবেন, মেয়েরা চোখের ভাষা পড়তে একটু বেশি পছন্দ করে


প্রথম ডেটে আপনার নিজের কোনো কাজ, টেনশন, পেরেশানি নিয়ে যাবেন না তার সাথে। মন স্থীর করে আপনার গার্লফ্রেন্ড এর সাথে ডেটে যাবেন। টেনশান, পেরেশানি থাকলেও আপনার গার্লফ্রেন্ডকে বুঝতে দেবেন না


অবশ্যই বিদায় বেলা তাকে তার গন্তব্য স্থানে পৌছে দিন, তাকে যতক্ষণ আপনি দেখতে পাচ্ছেন তার দিকে তাকিয়ে থাকুন। যে ভাবেই হোক আপনার তাকে বোঝাতে হবে আপনি অনেক কেয়ারিং, কোনোভাবেই নিজেকে অলস প্রমাণ করা যাবে না।


আমার এই আর্টিকেল থেকে আপনি কিছুটা হলেও ধারণা পাবেন প্রথম ডেট গার্লফ্রেন্ডকে কিভাবে নিজের প্রতি আকর্ষীত করবেন, ধন্যবাদ


ছবি: Image by senivpetro on Freepik

আপনার প্রতিক্রিয়া কি?

like

dislike

love

funny

angry

sad

wow

মোঃ কাদের আলী কন্টেন্ট রাইটার, ম্যানেজার: কাদের এন্টারপ্রাইজ